সাংবাদিক গোলাম নবী খোকনের মনোনয়ন পত্র জমা

মতলব উত্তর প্রতিনিধি
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চাঁদপুর জেলার মতলব উত্তর উপজেলার ১০ নং ফতেপুর পূর্ব ইউনিয়নের সিপাই কান্দি,মাইজ কান্দি ও চরহরিগোপ ৮ নং ওয়ার্ড থেকে (সাধারণ সদস্য) মেম্বার পদে মনোনয়ন পত্র জমা দেন জনপ্রিয় জনপ্রতিনিধি সাংবাদিক গোলাম নবী খোকন।

১ লা নভেম্বর দুপুরে মতলব উত্তর উপজেলা রিটার্নিং অফিসার ও উপজেলা কৃষি অফিসার মোঃ সালাউদ্দিনের কাছে মনোনয়ন পত্র জমা দেন। সরজমিনে জানা যায়, সাংবাদিক গোলাম নবী খোকনের পিতা মরহুম চাঁদ মিয়া মেম্বার দীর্ঘ ৩৫/৪০ বছর পর্যন্ত ঐ ইউনিয়ন পরিষদের মেম্বার ছিলেন। এবং খুব সুনামের সাথে কাজ করে গেছেন।

তারই সুযোগ্য পুত্র সাংবাদিক গোলাম নবী খোকন ও গত ৫ বছর ৮ নং ওয়াডের ইউপি সদস্য হিসাবে ব্যাপক উন্নয়ন করছেন এবং সকল কাজই দৃশ্য মান। তিনি তার এলাকার মাইজ কান্দি গ্রামে একটি দৃষ্টি নন্দন রাস্তা, সিপাই কান্দি বাধেঁর বাহিরের রাস্তা, নদীতে ঘাটলা, নদী ভাঙ্গন রোদ, বাধেঁর ভিতর আর ও দু,টি রাস্তা,৪ টি বড় আকারের ব্রিজ, চরহরিগোপ বেড়ীঁবাধঁ ক্যানেল পারা পার ফুট ব্রিজ,

ঘাটলা এ ছাড়া আর ও কয়েকটি ফুট ব্রিজ নির্ম্মান, সোলার প্যানেল, কবরস্থান ও বিভিন্ন মসজিদে,

মন্দিরে অনুদান, অসহায় গরীব দুঃখী মানুষের মাজে বিল্ডিং নির্ম্মান, প্রায় ১২ জন অসহায় পরিবারকে ঢেউটিন ও নগদ অর্থ প্রদান, ৪ টি পরিবারকে ছাগল প্রদান ও প্রায় ৬০/৭০ জন জেলেদের মাঝে সেলাই মেশিন দিয়েছেন।

তিনি অসম্ভব কে সম্ভব করে তোলেছেন। তিনি আবার ও ঐ এলাকা থেকে নির্বাচন করবেন। ঐ এলাকার মানুষ তাকে ব্যাপক ভাবে সারা দিয়েছেন। আসছে ২৮ নভেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচন। তিনি আবার ও বিপুল ভোটে জয় লাভ করবেন বলে মানুষের ধারনা। মেম্বার পার্থী সাংবাদিক গোলাম নবী খোকন বলেন আমি নীতি নৈতিকতা ও সততার সাথে মানুষের সেবা করেছি, আমি আবার ও নির্বাচিত হলে সততার সহিত মানুষের সেবা করে যাব ইনশাআল্লাহ। আর মাদক, বাল্য বিবাহ ও বিভিন্ন অসামাজিক কার্যকলাপ থেকে সকলকে সোচ্চার থাকার জন্য থাককে আমার আপ্রাণ চেষ্টা।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা জন নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ বিনির্মানে কাজ করে যাব এ আশা প্রত্যাশা সকলের কাছে।