শ্রীরামপুর আলিম মাদ্রাসার একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন-ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি

সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি বলেছেন, কীর্তিমানের মৃত্যু নেই। মানুষ বেচেঁ থাকে তার কর্মের মধ্যে। মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক প্রয়াত এম.এ রশিদ প্রধান ছিলেন কচুয়ার কীর্তিমান পুুরুষ।

মুক্তিযুদ্ধের সংগঠক এমএ রশিদ প্রধান শ্রীরামপুর গ্রামকে আলোকিত করেছেন। তিনি নিজের স্বার্থকে চিন্তা না করে এলাকার মানুষের কল্যাণে শিক্ষা প্রতিষ্ঠানসহ নানান ভাবে ভ‚মিকা রেখে গেছেন। তাঁর মতো উদার মনের মানুষ বর্তমান সময়ে খুবই প্রয়োজন। তিনি বেচেঁ থাকলে এলাকার মানুষের কল্যাণে আরো ব্যাপক ভ‚মিকা রাখতেন।

তিনি গতকাল সোমবার শ্রীরামপুর মোহাম্মদিয়া ইসলামিয়া আলিম মাদ্রাসার ৪তলা বিশিষ্ট অত্যাধুনিক ১তলা একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

মাদ্রাসার গর্ভনিংবডির সভাপতি,বিশিষ্ট সমাজসেবক ও ব্যবসায়ী নাছির উদ্দিন প্রধানের সভাপতিত্বে এসময় উপজেলা ভারপ্রাপ্ত চেয়ারম্যান সুলতানা খানম,চাঁদপুর জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদব ইঞ্জিনিয়ার আব্দুল মোতালেব, মাদ্রাসার অধ্যক্ষ নুরুল আলম মজুমদার,উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হুমায়ুন কবির,উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান হাতেম,সদস্য আবুল খায়ের মজুমদার,জেলা পরিষদের সদস্য রওনক আরা রতœা সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

কচুয়া: কচুয়ার শ্রীরামপুর মোহাম্মদিয়া ইসলামিয়া আলিম মাদ্রাসার ৪তলা বিশিষ্ট অত্যাধুনিক ১তলা একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে মোনাজাতরত অতিথিবৃন্দ।

-সাইফুল ইসলাম সুমন