শুদ্ধাচারে ভূষিত ইউএনও বৈশাখী বড়ুয়ার সিনিয়র সহকারি সচিবে পদোন্নতি

খালেকুজ্জামান শামীম
হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা বৈশাখী বড়ুয়ার পদোন্নতি হয়েছে। তাঁকে পরিকল্পনা মন্ত্রনালয়ের পরিকল্পনা কমিশনের সিনিয়র সহকারি প্রধান করা হয়েছে। বুধবার বিকালে তাঁর অফিস সূত্র এ তথ্য নিশ্চিত করেছে।
সূত্র জানায়, হাজীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার বৈশাখী বড়ুয়া পদোন্নতি পেয়ে ( সিনিযর সহকারি প্রধান,  সিনিয়র সহকারি সচিব” আর্থ সামাজিক অবকাঠামো বিভাগ পরিকল্পনা কমিশন হিসাবে কাজ করার লক্ষে পরিকল্পনা বিভাগে ন্যস্ত)।
বৈশাখী বড়ুয়া ২০১৭ সালের ২২ অক্টোরর  ফেনী জেলার সোনাগাজী উপজেলা থেকে সহকারি কমিশনার( ভুমি)  থেকে পদোন্নতি পেয়ে হাজীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার হয়ে হাজীগঞ্জ উপজেলায়  যোগ দান করেন। প্রথমবার ইউএনও হয়ে এসেই তিনি হাজীগঞ্জ উপজেলায় তাঁর কর্মক্ষেত্রে সফলতা পেয়েছেন।
তিনি হাজীগঞ্জ উপজেলায় অসহায় অসচ্চলদের গৃহ নির্মানে জন প্রসাশন পদকে ভুষিত হয়।
তার পর পরেই জেলার শুদ্ধাচার পুরস্কারে ভূষিত হয়। বৈশাখী বড়ুয়া এভাবেই তার কর্মস্থলে সহকর্মীদের নিয়ে সমন্বয় করে সফল ভাবে হাজীগঞ্জবাসীর সেবা করে ইতিহাস হয়েছেন।
চিকিৎসক হওয়ার ইচ্ছার পথ ধরেই তিনি লেখাপড়া করে অবশেষে প্রসাশনিক দায়ীত্ব পেলেন। এখানেই  দাফে দাফে তিনি এগিয়ে গেলেন তার কর্মক্ষেত্রে সফলভাবে।
চট্রগামের সাতকানিয়ায় তিনি জন্মগ্রহন করেন। বর্তমানে বান্দরবনে  পৈত্রিক নিবাস।
১ পুত্র সন্তানের জননী সফল বৈশাখী বড়ুয়ার স্বামী  একজন ব্যাংকার।  সাংস্কৃতিমনা  একটি সফল ও সুখি পরিবার নিয়ে তাঁর দিনাতিপাত।
ক্যাপশন : হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা বৈশাখী বড়ুয়া