মেঘনা ধনাগোদা সেচ প্রকল্পের গেইট ম্যানদের মাঝে মজুরী ও খাদ্য সামগ্রী বিতরন 

গোলাম নবী খোকন

দেশের অন্যতম বন্যা নিয়ন্ত্রণ বাঁধ মেঘনা ধনাগোদা সেচ প্রকল্পের পানি ব্যবস্হাপনা ফেডারেশনের উদ্যেগে বিভিন্ন ক্যানেলের দায়িত্ব প্রাপ্ত গেইট ম্যানদের মাঝে মজুরী ও খাদ্য সামগ্রী বিতরন করা হয়।

অনুষ্ঠানে ৪০ জন চেক গেইট ম্যানকে প্রতিজন কে ১৫ ০০০/- হাজার টাকা এব খাদ্য সামগ্রী বিতরন করা হয়। অনুষ্ঠানে ফেডারেশনের সাধারন সম্পাদক সরকার মোঃ আলাউদ্দিনের উপস্হাপনায় সভাপতিত্ত্ব করেন ফেডারেশনের সভাপতি, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তি যোদ্ধা এমএ কুদ্দুস

ভয়েজ ফর জাষ্টিজ এন্ড ডাবলবমেন্ট সমাজ ও নৈতিকতার উন্নয়নের আর্থিক সহায়তা প্রদান

ভয়েজ ফর জাষ্টিজ এন্ড ডাবলবমেন্ট সমাজ ও নৈতিকতার উন্নয়নের একটি ব্যক্তিগত উদ্যেগে করোনায় কর্মহীনদের মাঝে আর্থিক সহায়তা প্রদান করছেন প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা আফতাব চৌধুরীর সুমন।

আজ 18 মে ১০ ফতেপুর উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে করোনায় কর্মহীন প্রায় ৮০ জন অসহায় মানুষের মাঝে প্রতি জনকে ৪০০ শত টাকা করে নগদ আর্থিক সহাতা প্রদান করেন। সামাজিক দূরত্ব বজায় রেখে এ অনুষ্ঠানের আয়োজন করেন।

অনুষ্ঠানে বক্তব্যে রাখেন ফতেপুর পূর্ব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজমল হোসেন চৌধুরী, সংস্হার চেয়ারম্যান আফতাব চৌধুরী সুমন এবং সাংবাদিক গোলাম নবী খোকন সহ সংস্থার ঊর্ধ্বতন কর্মকর্তা, কর্মচারী বৃন্দ উপস্থিত ছিলেন।