মাস্ক না পরায় ভ্রাম্যমান আদালতে ১শ’ ১৯ জনের জরিমানা

মুহাম্মদ হোসাইন খাঁন

চাঁদপুর জেলা সদর ও উপজেলা পর্যায়ে স্বাস্থ্যবিধি না মানা ও মাস্ক না পরায় ১শ’ ১৯ মামলায় ১শ’ ১৯জনকে ২০ হাজার ৫২০টাকা জরিমানা করেছে পৃথক ভ্রাম্যমান আদালত।

বুধবার (২৫ নভেম্বর) সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত জেলা সদরে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা পর্যায়ে ইউএনও এবং এ্যাসিল্যান্ডগণ এসব ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন।
জেলা প্রশাসক কার্যালয় সূত্রে জানাগেছে, চাঁদপুর সদরে ৫টি স্থানে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মেহেদী হাসান মানিক, ইমরান মাহমুদ ডালিম, আজিজুন্নাহার, সেলিনা ও উজ্জল হোসেন। জেলা সদরের ভ্রাম্যমান অভিযান তত্ত¡াবধান করেন চাঁদপুরের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. জামাল হোসেন।

চাঁদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদ জামান ফোকাস মোহনাকে বলেন, করোনা সংক্রমন প্রতিরোধে জেলা প্রশাসনের পক্ষে সদরে ৫জন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা পর্যায়ে ৭জন ইউএনও এবং এ্যাসিল্যান্ডগণ ভ্রাম্যমান অভিযান পরিচালনা করেন। এসব অভিযানে সংশ্লিষ্ট থানা পুলিশ ও আনসার ব্যাটালিয়ান সদস্যরা সহযোগিতা করেন। করোনাভাইরাস এর দ্বিতীয় ঢেউ মোকাবেলায় চাঁদপুর জেলা প্রশাসন কঠোর অবস্থান এবং সরকারি নির্দেশনা বাস্তবায়ন অব্যাহত রাখবে।

ক্যাপশন: মাস্ক না পরায় জেলা সদরে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা পর্যায়ে ইউএনও এবং এ্যাসিল্যান্ডগণ এসব ভ্রাম্যমান আদালতে নেতৃত্ব দেন।