মতলব এক্সপ্রেস-অটো বাইকের সাথে সংঘর্ষ নিহত ১, আহত ২

গোলাম নবী খোকন

কুমিল্লা জেলার দাউদ কান্দি উপজেলার নায়েঁর গাওঁ – গৌরীপুর পেন্নাই সড়কের কানা চোয়া ব্রিকস ফিল্ড সংলগ্ন সড়কে কালবার্টের উপর মতলব এক্সপ্রেস ও অটো বাইকের সাথে সংঘর্ষে ঘটনাস্থলেই একজন কিশোরী নিহত হয়।

দুই জন মারাত্মক আহত। তাদেরকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। স্হানীয়রা জানান মতলব এক্সপ্রেস ঢাকা থেকে ২৫/৩০ জন যাত্রী নিয়ে মতলবের দিকে আসার সময় সামনে যাত্রী বোঝাই একটি অটো নাঁয়ের গাঁও বাজারে যাওয়ার সময় পিছন থেকে মতলব এক্সপ্রেস অটো বাইকটিকে সজোরে ধাক্কা দিলে অটো চূর্ন বিচূর্ণ হয়ে যায় এবং বাসটি উল্টো খাদে পরে যায়।

ঘটনাস্থলে অটোতে থাকা একজন কিশোরী নিহত হয়, দুই জন মারাত্মক আহত হয়ে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আহত দু,জন- ই অটো বাইকের যাত্রী। নিহত কিশোরী অর্পিতা রানী (১৪) পিতা কার্তিক চন্দ্র গ্রাম কানাচোয়া, আহত দু,জন একই বাড়ীর মা ও মেয়ে। তারা হলেন কানাচোয়া গ্রামের শ্রী পলাশ চন্দ্রের স্ত্রী ও মেয়ে। মেয়েটির বয়স আনুমানিক ৬ বছর হবে বলে জানা যায়। বাসের ড্রাইভার পলাতক।

নিহত মেয়ে টিকে দাহ করেছে এবং বাসটি উঠানোর চেষ্টা চলছে। এ ব্যপারে থানায় মামলা ও হয় নাই বলে জানান বাস মালিক মোঃ মাসুক মিয়া। তবে হাইওয়ে পুলিশ ঘটনাস্থল ঘুরে গেছেন বলে জানান বাস মালিক। ঘটনাটি ঘটছে ১২ অক্টোবর বিকাল আনুমানিক সাড়ে তিনটায়। এ লিখা পর্যন্ত আর কিছু জানা যায়নি।