মতলব উত্তরে প্রাইভেটকার ও অটোবাইকের সংঘর্ষ আহত ৪, আশঙ্কা জনক ১ 

গোলাম নবী খোকন

মতলব উত্তর উপজেলার সিপাই কান্দি নামক স্হানে বেড়ীবাঁধের উপর দুটি প্রাইভেট কার ও একটি অটোবাইকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ৪ জন আহত হয়। ৪ জনের মধ্যে একজনের অবস্থা আশঙ্কা জনক বলে জানান প্রত্যক্ষদর্শীরা।

ঘটনার বিবরনে জানা যায় গত ১ লা জানুয়ারী দুপুর ১২টা ৪৫ মিনিটের সময় মতলব উত্তর উপজেলার সিপাই কান্দি নামক স্হানে বেড়ীবাঁধের উপর চাঁদপুর থেকে ছেরে আসা ঢাকা গামী ঢাকা মেট্রো -(গ), ৩১-০৮৬১ প্রাইভেট ও ঢাকা থেকে ছেরে আসা চাঁদপুর গামী ঢাকা মেট্রো – (গ) ৩৩-৪৯২২ প্রাইভেট কার সহ স্হানীয় একটি অটোবাইকের সাথে সংঘর্ষ হলে ৪ জন আহত হয়।

এর মধ্যে অটোবাইক চালক মোঃ জসিম উদ্দিন (৩৫) পিং শহিদ উল্লাহ সরকার, মতলব উত্তর, চাঁদপুর। তিনি মারাত্মক আহত হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চাঁদপুর থেকে ঢাকা গামী প্রাইভেট কারের ড্রাইভারএবং মহিলা যাত্রী আহত হয়। ড্রাইভারের নাম জুম্মন ডেমরা। মহিলা যাত্রীর ব্যাপারে আর কিছু জানা যায়নি।

অপর দিকে ঢাকা থেকে চাঁদপুর গামী প্রাইভেট কারে থাকা নাম না বলতে অনিচ্ছুক এক সরকারি কর্মকর্তা আহত হয় এবং তিনটি গাড়ি ক্ষতিগ্রস্হ হয়।এ দিকে গাড়ী দুর্ঘটনার খবর শোনে মতলব উত্তর থানার এস আই আরিফ সহ সংঙ্গীয় ফোর্স ঘটনাস্থলে এসে দুটি প্রাইভেট কার ও একটি অটোবাইক পুলিশের হেফাজতে রাখেন।

এ ঘটনার ব্যাপারে জানতে চাইলে যার যার মত গাড়ি ওভারটেক কিং এর কারনে এ দূর্ঘটনা ঘটে বলে গাড়ির ড্রাইভার। পুলিশের এস আই আরিফ বলেন আমরা খবর পেয়ে ঘটনাস্থলে এসে গাড়ি হেফাজতে রেখেছি, যে কোন পক্ষের অভিযোগ পেলে আমরা আইনী ব্যবস্হা নেব।