দৈনিক চাঁদপুর দিগন্ত’র ১৫তম বর্ষ পেরিয়ে ১৬তম বর্ষে পদার্পণ

ইলিয়াছ পাটওয়ারী

দৈনিক চাঁদপুর দিগন্ত’র ১৫তম বর্ষ পেরিয়ে ১৬তম বর্ষে পদার্পণ । “সত্য প্রকাশে অবিচল’’ এ শ্লোগানে চাঁদপুরের মেধাবী ও সৎ সাহসী প্রতিশ্রæতিশীল এক ঝাঁক তরুণ সাংবাদিকের ঐকান্তিক প্রচেষ্টায় ২০০৬ সালের এই দিনে প্রতিষ্ঠা লাভ করেছিল এ পত্রিকাটি।

সংযোজিত হয়েছিল চাঁদপুরের মিডিয়া আকাশে আরো একটি নক্ষত্র। প্রতিষ্ঠার পর থেকেই নানা চড়াই উৎরাই পেরিয়ে দেশ ও জাতির কল্যাণে কথা বলা এবং সত্য প্রকাশে অবিচল থেকে এ পত্রিকাটি গর্বভরে ১৫তম বর্ষ পেরিয়ে ১৬তম বর্ষে পদার্পণ করতে যাচ্ছে। তাই নির্দ্বিধায় বলা যায় “সত্য প্রকাশে অবিচল” শ্লোগানটি স্বার্থকতায় ভরে উঠছে আজ।

চাঁদপুর দিগন্তের এই অপ্রতিরোধ্য অগ্রযাত্রা সুন্দর মনের একঝাঁক কলম সৈনিক শুরু করে দিলেও এ পত্রিকাটিরই পাঠক, গ্রাহক, বিজ্ঞাপনদাতা ও শুভানুধ্যায়ীসহ কল্যাণকামী চাঁদপুরসাসী। তাই পত্রিকাটির আজকের সাফল্য শুধূ আমাদের নয় সকলের। যাদের বহুবিধ প্রেরণায় সাফল্যে ভরে উঠেছে দিগন্তের ঝুড়ি, ২আগষ্ট জন্মদিনে চাঁদপুর দিগন্ততাদের জানায় স্বশ্রদ্ধ সালাম, শুভেচ্ছা ও মোবারকবাদ।

চাঁদপুরবাসীর এক অনবদ্য ও অন্য মুখপত্র দৈনিক চাঁদপুর দিগন্ত তার এই বৈপ্লবিক অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে প্রতিশ্রæতিব্ধ। তাই দান দক্ষিনা ও নানামূখী পৃষ্ঠপোষকতায় উদার চাঁদপুরবাসীর সহযোগীতা গেল দিনের ন্যায় আগামীতেও পাওয়ার প্রত্যাশা করে দিগন্ত পরিবার। আশাকরি চাঁদপুর দিগন্তের অগ্রযাত্রায় এ তরীর যাত্রী আরো বাড়বে বৈ কমবে না।

১৫তম প্রতিষ্ঠাবার্ষিকী ও ১৬তম পর্ষে পদার্পণে হতে যাওয়া বর্তমান সময়ে বিশ্বব্যাপী করোনা ভাইরাসের আক্রমে মানুষের জীবনযাত্রায় স্বাস্থ বিধি ও সামাজিক দুরত্ব মেনে চলার জন্য এ বছর দৈনিক চাঁদপুর দিগন্তের প্রতিষ্ঠাবার্ষিকীর দিনে কোন ধরনের অনুষ্ঠান রাখা হয়নি।

প্রতিষ্ঠালগ্ন থেকে অনুষ্ঠান ছাড়া এই দ্বিতীয় এজন্য চাঁদপুর দিগন্ত পরিবার থেকে সকলের গ্রাহক ও সুধিদের কাছে আন্তরিকভাবে দু:খ্য প্রকাশ করছি। আগামী দিনগুলোতে আপনাদের সহযোগীতা আমাদের একান্তকাম্য।