চাঁদপুর সমাজ উন্নয়ন সংস্থার উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

চাঁদপুর সমাজ উন্নয়ন সংস্থার পক্ষ থেকে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরন করা হয়েছে। গত শুক্রবার ২২ জানুয়ারী দিনব্যাপী সদর উপজেলার বিভিন্ন এলাকায় গরীব অসহায় ও দুস্থ মানুষের মাঝে চাঁদপুর সমাজ উন্নয়ন সংস্থার আয়োজননে শীতবস্ত্র বিতরণ করা হয়

সন্ধ্যার অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংস্থার চেয়ারম্যান বিশিষ্ট সমাজ সেবক এস এ এম মিজানুর রহমান খান ও সেক্রেটারি সদর উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান এডভোকেট শাহজাহান মিয়ার পরিচালনায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ মাওলানা বিল্লাল হোসাইন মিয়াজী, চাঁদপুর জজকোর্টের সিনিয়র আইনজীবী এড. শেখ ছালেহ, সমাজ সেবক ও শিক্ষানুরাগী আব্দুস শুকুর মস্তান, সাইফুল আলম।

সংস্থার নিবাহী সদস্য আমিন আহমাদ মস্তান, এডভোকেট শাহজাহান খান। আরো উপস্থিত ছিলেন ফরিদ আহমেদ মস্তান, দেলোয়ার পাটওয়ারীসহ এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ। সংস্থার চেয়ারম্যান বলেন, এ সংস্থা প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের অবহেলিত গরীব অসহায় মানুষের পাশে থেকে সাধ্যানুযায়ী সহযোগীতা করে আসছে। তিনি সমাজের বিত্তবানদের এ কাজে এগিয়ে আসার আহবান জানান।

ক্যাপশন: চাঁদপুর সমাজ উন্নয়ন সংস্থার আয়োজনে দিনব্যাপী সদর উপজেলার বিভিন্ন এলাকায় গরীব, অসহায় ও শীতার্তদের মানুষের মাঝে কম্বল বিতরণ করছেন অতিথসহ সংস্থার নেতৃবৃন্দ।