চাঁদপুর ছাত্রশিবিরের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

দেশব্যাপী সকল ধর্ষণের ঘটনার প্রতিবাদ এবং দোষীদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবীতে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির চাঁদপুর শহর শাখার উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

গত সোমবার সকালে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির চাঁদপুর শহর শাখার উদ্যোগে বিক্ষোভ মিছিল নতুন বাজার মোড় থেকে শুরু হয়ে বিভিন্ন সড়কে মিছিল করে মাতৃপীঠ সরকারী বালিকা উচ্চ বিদ্যালয় মোড়ে এসে সমাবেশের মাধ্যমে শেষ হয়। বিক্ষোভ মিছিল ও সমাবেশে নেতৃত্ব দেন বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির চাঁদপুর শহর শাখার নেতৃবৃন্দ।

সারাদেশে যেভাবে ধর্ষণ খুন সন্ত্রাস ধারাবাহিকভাবে বেড়ে চলেছে সুষ্ঠ বিচার কার্যকর না হলে এ ধরনের পরিস্থিতি আরো ভয়াবহ রূপ ধারণ করতে পারে বলে তারা মন্তব্য করেন। মহাগ্রন্থ আল-কুরআনে উল্লিখিত ধর্ষনের শাস্তির আইনের সঠিক প্রয়োগ এর মাধ্যমে এ ধরনের অপরাধ নির্মূল করা সম্ভব বলে বক্তারা মনে করেন।

আইনের সঠিক প্রয়োগ এর মাধ্যমে সিলেটের এমসি কলেজের ধর্ষন, নোয়াখালীর বেগমগঞ্জে নারীর উপর শারীরিক নির্যাতন ও নগ্ন ভিডিও ধারন সহ সকল ধরনের ন্যাক্কারজনক ঘটনার জন্য অপরাধীদের কঠোর হস্তে দমন করতে হবে। দেশে আইনের শাসন প্রতিষ্ঠা করতে হবে।

ক্যাপশন: দেশব্যাপী সকল ধর্ষণের ঘটনার প্রতিবাদে এবং দোষীদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবীতে চাঁদপুর শহর শাখার উদ্যোগে বিক্ষোভ মিছিলে নেতৃত্ব দেন ইসলামী ছাত্রশিবির চাঁদপুর শহর শাখার নেতৃবৃন্দ।