কচুয়ায় ইউরোপিয়ান জাতীয়তাবাদী ফোরামের অর্থায়নে সাবেক চেয়ারম্যান মোস্তফা শরীফ টিটুর  ঈদ সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক

কচুয়া উপজেলা বিএনপির সহ-সভাপতি ও ২নং পাথৈর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোঃ মোস্তফা শরীফ টিটুর উদ্যোগে উপজেলার ১২টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় কর্মহীন অসহায় পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

২৩ জুলাই বৃহস্পতিবার উপজেলার পাথৈর ইউনিয়নের রামদেবপুরে মোস্তফা শরীফ টিটু চেয়ারম্যানের বাড়িতে ইউরোপিয়ান কচুয়া জাতীয়তাবাদী ফোরামের অর্থায়নে প্রায় ৮শত পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে, এতে রয়েছে চাল, ডাল, তৈল, চিনি, সেমাই, পেয়াজ ও আটা।

এ সময় সামাজিক দূরত্ব বজায় রেখে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ঈদ সামগ্রী বিতরণ করেন, কচুয়া উপজেলা বিএনপির সভাপতি ও সাবেক কচুয়া পৌরসভার মেয়র মো. হুমায়ুন কবির প্রধান।ঈদ সামগ্রী বিতরণ কালে আরও উপস্থিত ছিলেন, কচুয়া উপজেলা বিএনপির সহ-সভাপতি ও ২নং পাথৈর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোঃ মোস্তফা শরীফ টিটু, উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক মঞ্জুর আহমেদ সেলিম,

কচুয়া পৌর শাখা বিএনপির সহ-সভাপতি শাহজাহান প্রধান, বিতারা ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মোঃ আলমগীর চৌধুরী, ৯নং কড়ইয়া ইউনিয়ন শাখা যুবদলের সভাপতি মোঃ জাকির হোসেন মোল্লা, পাথৈর ইউনিয়ন ছাত্রদলের সভাপতি মোঃ মোস্তফা কামাল, ১নং সাচার ইউনিয়ন শাখা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আঃ হাকিম প্রমূখ।ঈদ সামগ্রী বিতরণ কালে সভাপতির বক্তব্যে মোঃ মোস্তফা শরীফ টিটু বলেন, অনেক প্রতিকুলতার মধ্যে আমার এলাকার মানুষের জন্যে আমরা ঈদ সামগ্রী বিতরণ করেছি।

আপনারা সাবেক প্রধান মন্ত্রী দেশ নেত্রী খালেদা জিয়া ও তারুন্যের অহংকার তারেক রহমানের জন্যে দোয়া করবেন। আমি যেন সব সময় আপনাদের পাশে থেকে সেবা করে যেতে পারি সে জন্য কচুয়া বাসীর কাছে দোয়া চাই।