আল্লাহ ও রাসুলের বিরুদ্ধে কটুক্তিকারীর বিচার, ভোলায় মিছিলে পুলিশের হামলায় হত্যার প্রতিবাদে চাঁদপুরে হেফাজতে ইসলামের বিক্ষোভ সমাবেশ ও মিছিল

স্টাফ রিপোর্টার

আল্লাহ ও রাসুল (সঃ) বিরুদ্ধে কটুক্তিকারীর বিচার ও ভোলায় শান্তিপূর্ন মিছিলে পুলিশের হামলায় তৌহদি জনতা হত্যা ও হয়রানির প্রতিবাদে হেফাজতে ইসলাম বাংলাদেশ চাঁদপুর জেলা শাখার আয়োজনে বিক্ষোভ সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত হয়েছে।

গতকাল মঙ্গলবার বাদ জোহর শহরের শপথ চত্ত্বরে বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন হেফাজতে ইসলাম বাংলাদেশ চাঁদপুর জেলা শাখার সভাপতি মাও. লিয়াকত হোসাইন, সিনিয়র সহ-সভাপতি মুফতি মো. সিরাজুল ইসলাম, সহ-সভাপতি মুফতি মাও. ইদ্রিস প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, আমরা এখানে একত্রিত হয়েছি ঈমানী দায়িত্ব পালনের জন্য। পৃথিবী সকল দেশে মুলমানদের হত্যা করা হচ্ছে। ইসরাইল মুসলমানদের হত্যার জন্য সারাবিশ্বে বিভিন্ন জঙ্গীগোষ্ঠী সৃষ্টি করে মুসলমান হত্যার মিশনে নেমেছে। বাংলাদেশের মুসলমানদের বিভাজন করতে বাংলাদেশে অপপ্রচার করচ্ছে।

ভোলার ঘটনা অত্যন্ত দুঃখজনক এঘটনায় যারা দোষী তাদের চিহ্নিত করে কঠোর শাস্তি প্রদান করতে হবে। কাফেরদের দোষর আল্লার বিরোদ্ধে রসুলের বিরোদ্ধে কটুক্তি করতে দ্বিধা করে না। এ ঘটনায় হিন্দু, মুসলমান, নাস্তিক যেই হোক তাদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করছি।

বক্তারা সরকারের প্রতি দাবী জানিয়ে বলেন, ভোলার ঘটনায় নিহতদেন ক্ষতি পূরণ দিতে হবে। আহতদের চিকিৎসার ব্যবস্থা করতে হবে। আটককৃতদের বিনা সর্তে মুক্তি দিওয়ার আহ্বান জানানো হয় সমাবেশ থেকে।

হেফাজতে ইসলাম বাংলাদেশ চাঁদপুর জেলা শাখার সদস্য মুফতি নূরে আলমের পরিচালানয় এসময় উপস্থিত ছিলেন- সংগঠনের সদস্য মুফতি মাও. মাহবুবুর রহমান, মুফতি মাও. শাহাদৎ হোসেন, মাও. হাবিবুর রহমান, মুফতি মাও. রশিদ আহমেদ, হাফেজ আবুল হাসানাত, মাও. আউ জাফর সিদ্দিক, মাও. কবির আহমেদ, হাফেজ ওমর ফারুক নোয়াইম, মাও. তারেক হাসান, মাও. ইয়াছিনসহ বিভিন্ন মসজিদের খতিব ও মুসল্লিরা।
সমাবেশ শেষে শপথ চত্ত্বর এলাকা থেকে একটি বিশাল মিছিল বের করা হয়। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে মিশন রোড শাহী মসজিদ প্রাঙ্গনে গিয়ে শেষ হয়।

বিক্ষোভ মিছিল ও সমাবেশ শান্তিপূর্ন করার লক্ষে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জাহেদ পারভেজ চৌধুরীর নেতৃত্বে বিপুল সংখ্যক পুলিশ ও ডিবি পুলিশের উপস্থিতি ছিলো।

ক্যাপশানঃ আল্লাহ ও রাসুল (সঃ) বিরুদ্ধে কটুক্তিকারীর বিচার, ভোলায় শান্তিপূর্ন মিছিলে পুলিশের হামলায় চালিয়ে হত্যা ও হয়রানির প্রতিবাদে চাঁদপুরে হেফাজতে ইসলামের বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন সাংগঠনের সভাপতি মাও. লিয়াকত হোসাইন।

ক্যাপশানঃ আল্লাহ ও রাসুল (সঃ) বিরুদ্ধে কটুক্তিকারীর বিচার, ভোলায় শান্তিপূর্ন মিছিলে পুলিশের হামলায় চালিয়ে হত্যা ও হয়রানির প্রতিবাদে চাঁদপুরে হেফাজতে ইসলাম শহরে বিক্ষোভ মিছিল বের করা হয়।