আলতু-পালতু-টাকলুদেরকে সরকারের গুরুত্বপূর্ন দায়িত্ব থেকে বহিস্কার করতে হবে–আহলে সুন্নাওয়াল জামাআত

জশনে জুলুছে ঈদ মিলাদুন্নবী (সা.) উপলক্ষে বাংলাদেশ আহলে সুন্নাত ওয়াল জামাআত চাঁদপুর জেলার উদ্যোগে সমাবেশ আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল ১৯ অক্টোবর মুঙ্গলবার সকালে চাঁদপুর হাছান আলী মাঠে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

প্রধান অতিথির বক্তব্য রাখেন আহলে সুন্নাত ওয়াল জামাআতের সভাপতি, ইসলামিক ফ্রন্টের চেয়ারম্যান আল্লামা সৈয়দ বাহাদুর শাহ মোজ্জাদ্দেদী। তিনি তার বক্তব্যে বলেন, আহলে সুন্নাত ওয়াল জামাআত কোরআন-হাদিসের বাহিরে কোন কথা বলে না। আমাদের নবী আমাদের জন্য রহমত। আল্লাহর নির্দেশ পালন করা আমাদের জন্য ফরজ।

এ জন্য আল্লাহর রহমত নবীকে পেয়ে আমরা খুশি উদযাপন করি। আমাদের দেশে বিভিন্ন ব্যাক্তি প্রতিষ্ঠানের জন্মদিন পালন করা হয়। যারা নবীর জন্মদিন পালনে বিরুদ্ধিতা করে তারা ইসলামের বেইমান।

বর্তমানে দেশে কিছু নেতা উল্টা-পাল্টা বক্তব্য দিয়ে সরকারের ভাবমুর্তিকে নষ্ট করছে। এ সকল আলতু-পালতু-টাকলু সহদেরকে গুরুত্বপূর্ন দায়িত্ব থেকে বহিস্কার করতে হবে। এরা ইসলামের ও দেশের শত্রু। যারা ইসলামের ক্ষতি করে, এ সকল ইসলামের বিরুদ্বেরকে প্রতিহত করতে হবে।

স্বাগত বক্তব্য রাখেন আহলে সুন্নাত ওয়াল জামাআত চাঁদপুর জেলার সভাপতি পীরজাদা মাও. নাজমুল হক আখন্দ। প্রস্তুতি কমিটির সদস্য সচিব মুফতি আবুল হাসেম শাহ মিয়াজির পরিচালনায় চান্দ্রা দরবার শরীফের পীর সাহেব ড.এস এম হুজরাত উল্লাহ, গাছতলা দরবার শরীফের পীর সাহেব খাজা আরিফুর রহমান তাহেরী, প্রস্তুতি কমিটির আহবায়ক খাজা জোবায়ের, হাজীগঞ্জ ঘনিয়া দরবার শরীফের পীর সাহেব মাও. বাকী বিল্লাহ, মাও. হাসানুর রহমান হোসাইনী, মাও. জাকির হোসেন, অধ্যক্ষ মোহাম্মদ আলী, মাও. আবুবকর ছিদ্দিক, প্রফেসর আনিসুর রহমান।