Wednesday , July 28 2021

সাংবাদিক হাবিবুর রহমান খানের স্ত্রী ইন্তেকালে : বিভিন্ন মহলে শোক

এনটিভির জেলা প্রতিনিধি চাঁদপুর প্রেসক্লাবের সিনিয়র সদস্য হাবিবুর রহমান খানের সহধর্মিনী নূরজাহান বেগম করোনা আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন (ইন্না–রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৩৯ বছর। তিনি স্বামী, এক ছেলে, এক মেয়েসহ অশংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

হাবিব খান জানান, গত ৯ জুলাই করোনা আক্রান্ত হওয়ার পর চাঁদপুর ২৫০ শয্যার সরকারি জেনারেল হাসপাতালের আইসোলেশনে ভর্তি করা হয়। পরে ১০ জুলাই উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় রেফার্ড করেন চিকিৎসক। ঢাকায় চারদিন চিকিৎসার পর বুধবার বিকেল সাড়ে ৪টার দিকে শ্বাসকষ্টে মৃত্যুবরণ করেন।

তিনি জানান, রাতেই তাকে চাঁদপুর শহরের কোড়ালিয়ার পীর বাদশা মিয়া রোডস্থ পারিবারিক কবরস্থান দাফন করা হবে।

চাঁদপুর দিগন্ত পরিবারের শোক প্রকাশ

এনটিভি’র চাঁদপুর জেলা প্রতিনিধি, চাঁদপুর প্রেসক্লাবের সিনিয়র সদস্য হাবিবুর রহমান খানের স্ত্রী ইন্তেকালে গভীর শোক প্রকাশ করে তার পরিবারে প্রতি সমবেদনা জ্ঞাপন করছেন দৈনিক চাঁদপুর দিগন্ত’র উপদেষ্টা সম্পাদক অধ্যক্ষ মুহাম্মদ মাহবুবুর রহমান, সম্পাদক ও প্রকাশক এডভোকেট মো: শাহজাহান মিয়াসহ অন্যান্য সম্পাদক বৃন্দ। মহান আল্লাহ’র দরবারে মরহুমার রুহের মাগফিরাত কামনা করছি।

এদিকে নূরজাহান বেগমের অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন চাঁদপুর প্রেসক্লাব সভাপতি ইকবাল হোসেন পাটোয়ারী, সাধারণ সম্পাদক রহীম বাদশা, চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের ফোরামের সভাপতি আল ইমরান শোভন ও সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌসসহ জেলা কর্মরত সাংবাদিক, রাজনৈতিক, সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ। তারা মরহুমার রুহের মাগফিরাত কামনা করেছেন। সেই সাথে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

উল্লেখ্য, সাংবাদিক হাবিবুর রহমান খান নিজেও অসুস্থ। বুধবার তিনি করোনা পরীক্ষার জন্য নমুনা দিয়েছেন।