Wednesday , June 16 2021

চাঁদপুর প্রেসক্লাবের অর্ধ-বার্ষিকী সাধারণ সভা অনুষ্ঠিত

চাঁদপুর প্রেসক্লাবের অর্ধ-বাষির্কী সাধারণ সভা ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার সকাল ৯টায় থেকে দুপুর ২টা পর্যন্ত এ সভা অনুষ্ঠিত হয়। সভায় সংগঠনের আগামীর কর্মসূচি পরিকল্পনা ও বাস্তবায়নসহ বিবিধ গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গৃহীত হয়েছে।

এবং প্রেসক্লাবের সকল সাংবাদিক ঐক্যবদ্ধ থাকার প্রতিজ্ঞা করেন।প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রহিম বাদশার পরিচালনায় সভায় সভাপতিত্ব করেন সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারী।সকালে ঈদ পুনর্মিলনীতে প্রেসক্লাবের সকল পর্যায়ের সাংবাদিকরা উৎসবে মেতে উঠে। পরে সকাল ১১টায় অর্ধ-বার্ষিকী সাধারণ সভার কার্যক্রম শুরু করা হয়। সভায় এজেন্ডা ভিত্তিক ফলপ্রসূ আলোচনা শেষে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেয়া হয়।

বক্তব্য রাখেন, অধ্যাপক দেলোয়ার আহমেদ, জাহিদুল ইসলাম রোমান, এড মোঃ শাহজাহান মিয়া, নিলুফা আক্তার ও আসমা ইকরাম প্রমুখ।

এজেন্ডা ভিত্তিক আলোচনায় বক্তব্য রাখেন,চাঁদপুর প্রেসক্লাবের কার্যকরী কমিটির সদস্য, গোলাম কিবরিয়া জীবন, জালাল চৌধুরী, বিএম হান্নান,শহীদ পাটওয়ারীও শরীফ চৌধুরী, কার্যকরী কমিটির সদস্যআব্দুর রহমান. প্রেসক্লাবের সনিয়র সহ-সভাপতি গিয়াসউদ্দিন মিলন, সহ-সভাপতি সোহেল রুশদী, ল²ণ চন্দ্র সূত্রধরএএইচএম আহসান উল্লাহ, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আল-ইমরান শোভন,রিয়াদ ফেরদৌস,

যুগ্ম সাধারণ সম্পাদক আবদুল আউয়াল রুবেল, সাংগঠনিক সম্পাদক মোরশেদ আলম রোকন, শাহাদাত হোসেন শান্ত, প্রচার ও দপ্তর সম্পাদক কাদের পলাশ, সাহিত্য, প্রকাশনা ও লাইব্রেরি সম্পাদক শওকত আলী, সাংস্কৃতিক সম্পাদক এ কে আজাদ, ও তথ্য ও প্রযুক্তি সম্পাদক তালহা জুবায়ের।

-স্টাফ রিপোর্টার